মেনু নির্বাচন করুন

মাসিক সভার সিদ্ধান্ত সমূহ

 

১। ২৯-০৯-২০১৩ ইং তারিখে অত্র ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদ উন্নয় সহায়তা তহবিল নামে একটি যৌথ হিসাব খোলার প্রসঙ্গে এক সভা অনুষ্ঠিত হয়।

নিন্মে সভার সিদ্ধান দেওয়া হইল।

 

 

আলোচ্য বিষয়ঃ (৪)‘‘ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল’’ নামে যৌথ হিসাব খোলা প্রসঙ্গে।

 

সিদ্ধান্তঃ অদ্য ২৯-০৯-২০১৩ইং ০২ নং দক্ষিন হামছাদী ইউনিয়ন পরিষদে এক সভা অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ত্ব করেন ০২ নং দক্ষিন হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মীর শাহ্ আলম। সভায় সভাপতি সাহেব জানান যে, সরকারী নীতিমালা মোতাবেক ‘‘ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল’’ নামে ০২ নং দক্ষিন হামছাদী ইউনিয়নের একটি যৌথ হিসাব খুলতে হবে। উক্ত যৌথ হিসাব চেয়ারম্যান, সচিব ও একজন মহিলা সদস্যের স্বাক্ষরে পরিচালিত হবে। তাই একজন মহিলা সদস্য নির্বাচিত করা প্রয়োজন। উপস্থিত সভ্যগন      বিস্তারিত আলাপ-আলোচনার পর চেয়ারম্যান জনাব মীর শাহ্ আলম, সচিব মোঃ আবুল বাছের এবং মহিলা সদস্য ফিরোজা বেগমের নাম সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। এবং লক্ষ্মীপুর সোনালী ব্যাংকে ‘‘ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল’’ নামে যৌথ হিসাব খোলার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

আর কোন আলোচনা না থাকায় সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

 

 

২। ০২ নং দক্ষিন হামছাদী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২০১৩-২০১৪ অর্ত বছরের গ্রামীন অবকাঠামো রক্ষনা-বেক্ষন(টিআর) সাধারন দ্বিতীয় পর্যায়ে প্রকল্প ও বাস্তবায়ন কমিটি দাখিল প্রসঙ্গে এক সভা অনুষ্ঠিত হয়।

সভার সিদ্ধান্ত নিন্মে দেওয়া হইল।

 

আলোচ্য বিষয়ঃ (৫) ২০১৩-২০১৪ অর্থবছরে গ্রামীন অবকাঠামো রক্ষনা-বেক্ষন(টিআর) সাধারন ২য় পর্যায় প্রকল্প ও বাস্তবায়ন কমিটি দাখিল প্রসঙ্গে।

 

সিদ্ধান্তঃ অদ্য ০২ নং দক্ষিন হামছাদী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ত্ব করেন ০২ নং দক্ষিন হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মীরশাহ্ আলম। সভায় সভাপতি সাহেব জানান যে, (টিআর) ২য় পর্যায়ে অত্র ইউনিয়নে ০৮.৫০০ মেঃটন গম/চাল বরাদ্ধ পাওয়া গেল। উক্ত বরাদ্ধের অনুকুলে প্রকল্প ও বাস্তবায়ন কমিটি দাখিল করা প্রয়োজন। উপস্থিত সভ্যগন বিস্তারিত আলোচনার পর নিন্ম লিখিত প্রকল্প ও বাস্তবায়ন কমিটি দাখিলের সিদ্ধান্ত সর্বসম্মতি ক্রমে গ্রহন করা হইল।

 

 

 

 

 

 

প্রকল্পঃ১। নন্দনপুর বায়তুল আমান জামে মসজিদ রোড সংস্কার। ৭.০০ মেঃ টন

 

 

বাস্তবায়ন কমিটিঃ

১। ফিরোজা বেগম-ইউপি সদস্যা-সভাপতি

২। সিরাজুল ইসলাম-গন্যমান্য-সাধারন সম্পাদক

৩। নুরনবী মাস্টার-শিক্ষক-সদস্য

৪। মাওঃ মহিবউল্যা-ঈমাম-সদস্য

৫। ইসমাইল-ভিডিপি-সদস্য

 

প্রকল্পঃ২। নন্দনপুর বাজার জামে মসজিদ সংস্কার। ১.৫০০ মেঃ টন

 

 

আর কোন আলোচনা না থাকায় সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।